প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, নিহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রাইভেটকারে ট্রেনের ধাক্কা, নিহত ৩

দিনাজপুরের বিরামপুরে ট্রেনের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে প্রাইভেট কারের তিন যাত্রী নিহত হয়েছেন। 

বুধবার (০২ ফেব্রুয়ারি) ৭টার দিকে বিরামপুর উপজেলার ঘোড়াঘাট রেলঘুণ্টি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

হিলি রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মহিদুল ইসলাম বলেন, নিহত প্রাইভেট কারের যাত্রীরা বিরামপুর থেকে জয়পুরহাটে যাচ্ছিলেন। বিরামপুরের রেলগুমটি এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপেস ট্রেনটি প্রাইভেট কারে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেট কারটি ১০ গজ দূরে ছিটকে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই তিন যাত্রী মারা যায়। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টায় একটি প্রাইভেট কারে করে চারজন ব্যক্তি জেলার জয়পুরহাটে ড্রাইভিং লাইসেন্সের জন্য যাচ্ছিলেন। ঘন কুয়াশার ফলে কিছু দেখতে না পেয়ে কারের চালক রেললাইনের ওপর গাড়ি তুলে দেন। এ সময় ঢাকা থেকে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।  

বিরামপুর রেলক্রসিংয়ের গেটম্যান সাইফুজ্জামান বলেন, রেললাইনের গেটটির কাজ চলছিল। তাই ট্রেন আসার সময় রশি দিয়ে গেট বন্ধ করা হয়েছিল। কিন্তু প্রাইভেট কারচালক সেটি না দেখে রেললাইনের ওপর প্রাইভেট কার উঠিয়ে দেন। ঘটনাস্থলেই তারা ছিটকে পড়ে নিহত হয়।

এসএ/