বরিশালে ছেলেদের পিটুনিতে মা হাসপাতালে


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১১:১১ অপরাহ্ন, ১৬ই নভেম্বর ২০২২


বরিশালে ছেলেদের পিটুনিতে মা হাসপাতালে
ছবি: সংগৃহীত

নিজের বাবাকে মারধরের ঘটনায় চেয়ারম্যানের কাছে অভিযোগ দেওয়ায়, মাকেও বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে দুই ছেলের বিরুদ্ধে। গুরুতর আহত বৃদ্ধা মাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।


বরিশালের উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে বলে হারতা ইউপির চেয়ারম্যান অমল মল্লিক জানিয়েছেন। 


এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সন্তানের পিটুনিতে আহত ৬০ বছর বয়সী মা উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি কালবিলা গ্রামের বাসিন্দা।


ভাইরাল হওয়া ভিডিওতে কল্যাণ কুমার নামে একজন বলেন, ওই দম্পতির তিন ছেলে। তারা প্রায়ই তুচ্ছ অজুহাতে বৃদ্ধ বাবা-মাকে মারধর করেন। কেউ এর প্রতিবাদ করতে গেলে, তাদের লাঞ্ছিত করেন। স্থানীয় ইউপি সদস্য তাদের এ কর্মকাণ্ডের প্রতিবাদ করতে পারেন না।


শনিবার সন্ধ্যায়ও তাদের মাকে বেধড়ক জুতা দিয়ে পিটিয়ে ও টেনে-হিঁচড়ে বাড়ি থেকে বের করে নিয়ে যান দুই ছেলে। এতে বৃদ্ধ নারী অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


ইউপি চেয়ারম্যান অমল মল্লিক বলেন, এই নারীর ২৮ ও ৪০ বছর বয়সী দুই ছেলে তাদের বাবাকে মারধর করেন। এ ঘটনায় বৃদ্ধ স্বামী-স্ত্রী শনিবার ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। অভিযোগের বিষয়ে দুই ছেলেকে নোটিশ করা হয়। কী কারণে তাদের মারধর করা হয় জানতে। সেদিনই শুনানির দিন ধার্য্য করা হয়; কিন্তু শুনানির আগে সন্ধ্যায় দুই ছেলে মাকে পিটিয়েছে।


অমল মল্লিক বলেন, খবর পেয়ে লোকজনের মাধ্যমে বৃদ্ধাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, আমি এক সাংবাদিকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে বিস্তারিত জানতে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জেবি/ আরএইচ/