প্রেমে ব্যর্থ হওয়ায় গৃহবধূর ঘরে অগ্নিসংযোগের অভিযোগ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৩৯ অপরাহ্ন, ১৯শে নভেম্বর ২০২২


প্রেমে ব্যর্থ হওয়ায় গৃহবধূর ঘরে অগ্নিসংযোগের অভিযোগ
ছবি: জনবাণী

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় লক্ষ্মীপুরের রায়পুরে চরবংশী কুচিয়া মারা গ্রামে  ময়না বেগম সাথী(২৫) দুই সন্তানের জননীর বসত ঘরে অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

 

যার ফলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রায়পুর, লক্ষ্মীপুর আদালতে অভিযুক্ত প্রেমিক খোরশেদ আলম (৩০)  চররুহিতা নিবাসী কে আসামী করে  মামলা করেন।  


মামলা সূত্রে জানা যায়,দুই সন্তানের জননী ময়না বেগমের ছোট ভাইয়ের সাথে একত্রে কাজের সুবাদে,তাদের বাড়িতে খোরশেদ আলমের অবাদ যাতায়াত ছিলো, প্রথমে প্রেমের প্রস্তাব ও পরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ফোনে উত্তেজিত হয়ে আগুন দিয়ে স্বামী সন্তান সহ জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়। 


মঙ্গলবার  (১৫ নভেম্বর) রাত আনুমানিক ১১.০০ ঘটিকার সময় রাতের খাবার খেয়ে স্বামী ও সন্তানদের নিয়ে ঘুমাতে গেলে আসামি পরিকল্পিত ভাবে অগ্নিসংযোগ করে,দাউদাউ আগুন দেখে বাদিনি স্বামী সন্তান নিয়ে বাহিরে আসলে বিবাদী কে দেখলে সে দৌড়ে পালিয়ে যায়। আশেপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে এতে দুই লাখ টাকার ক্ষতি সাধন হয়।


এই ব্যাপারে অভিযুক্ত খোরশেদ আলমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি গতো তিন মাস আগে কয়েক দিন ফোনে কথা বলেছি পরে তার নাম্বার বদল করায় এবং আমাকে বাড়িতে এসে নিষেধ করায় আমি আর যোগাযোগ করিনি। আমাদের বাড়ী থেকে তার বাড়ীর দূরত্ব প্রায় ৩০ কি,মি,।আমি যদি এই কাজ করতাম তাহলে তো আমাকে আটক করতে পারতো তার বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন। 


এই ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিপন বড়ুয়া বলেন, আদালতের আদেশ হাতে পেলে নির্দেশনা অনুযায়ী ব্যবস্হা গ্রহন করা হবে।


আরএক্স/