স্ত্রীকে খুন করে ফজরের নামাজে যান স্বামী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:২৯ পূর্বাহ্ন, ২১শে নভেম্বর ২০২২


স্ত্রীকে খুন করে ফজরের নামাজে যান স্বামী
ছবি: জনবাণী

‌‘স্ত্রীর সঙ্গে  মনোমালিন্য দীর্ঘদিন ধরেই নেই ঝড়ু মিয়ার। এর মধ্যে মামার সঙ্গেও শুরু হয় বিবাদের সৃষ্টি। তাই মামাকে ফাঁসাতে ঠান্ডা মাথায় স্ত্রীকে খুন করেন তিনি। নিজেকে বাঁচাতে ফজরের নামাজে যান মসজিদে। তবু মেলেনি রেহাই। ধরা পড়তে হলো পুলিশের হাতে।ঝড়ু মিয়াকে আটকের পর বেরিয়ে আসে ৫৫ বছর বয়সী তহুরা বেগম হত্যাকাণ্ডের রহস্য। 


শনিবার (১৯ নভেম্বর) বিকেলে হবিগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে জবানবন্দি দেন তিনি। তার জবানবন্দিতেই বেরিয়ে আসে এসব তথ্য।


এর আগে শুক্রবার জেলার নবীগঞ্জ পৌর শহরের চরগাঁও গ্রাম থেকে ঝড়ু ও তার দুই ছেলেকে আটক করে পুলিশ। নিজের দোষ স্বীকার করার পর মুক্তি পান ঝড়ুর দুই ছেলে।


নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে নবীগঞ্জ পৌর শহরের চরগাঁও গ্রামের নিজ ঘর থেকে তহুরা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও দুই ছেলেকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেন অভিযুক্ত ঝড়ু। গতকাল শনিবার বিকেলে তাকে আদালতে পাঠানো হয়। এছাড়া মুচলেকা নিয়ে তার দুই ছেলেকে ছেড়ে দেওয়া হয়েছে।


ওসি বলেন, পারিবারিক কলহের জেরে ও মামাকে হত্যা মামলা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা থেকে বৃহস্পতিবার গভীর রাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করেন ঝড়ু। পরে হত্যাকাণ্ড থেকে বাঁচতে ফজরের নামাজ পড়তে মসজিদে যান তিনি। সেখান থেকে ফিরে চিৎকার করে লোকজন জড়ো করেন। এটা ছিল তার পরিকল্পিত কর্মকাণ্ড।,


আরএক্স/