চাঁদাবাজির অভিযোগে সাংবাদিকসহ আটক ৫


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১১ পূর্বাহ্ন, ২৪শে নভেম্বর ২০২২


চাঁদাবাজির অভিযোগে সাংবাদিকসহ আটক ৫
ছবি: জনবাণী

গোপন ক্যামেরায় অপত্তিকর ছবি ও ভিডিও তুলে ব্লাকমেইল ও অপহরণের মাধ্যমে চাঁদা আদায়ের অভিযোগে কথিত সাংবাদিকসহ ৫ জনকে আটক করেছে মেহেরপুর ডিবি ও সদর থানা পুলিশের একটি দল। 


এ সময় তাদের কাছ থেকে নগদ ১৭ হাজার টাকা ও ৫টি মোবাইল সেট উদ্ধার করা হয়।


গতকাল মঙ্গলবার আভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নাটুদহ গ্রামের নাজমুল হোসেন খানের মেয়ে কথিত সাংবাদিক নাজনিন খান প্রিয়া, চারুলিয়া গ্রামের রাসেল আহমেদের মেয়ে বিলকিস রাবেয়া টুম্পা, মেহেরপুর শহরের ঘোষপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী মোছা. রুমানা ইয়াসমিন, দুলাল আলির ছেলে মো. শাহাজাহান আলী, আখের আলীর ছেলে হাসান আলী।


আটককৃতদের বুধবার (২৩ নভেম্বর) বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নাজনিন খান প্রিয়া মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের মোনায়ার হোসেনের আপত্তিকর ছবি ধারণ করে তাকে ব্লাকমেইল করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে বলে অভিযোগ পাওয়া যায়। পরে তার কাছ থেকে ২০ হাজার টাকা নেয়। 


অপর দিকে বিলকিস রাবেয়া টুম্পাসহ চারজন চুয়াডাঙ্গা জেলার আলি হোসেনকে টুম্পার বাড়িতে আটকিয়ে রেখে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টুম্পার বাড়ি থেকে আলি হোসেনকে উদ্ধার ও এ মামলার প্রধান আসামী টুম্পাসহ চারজনকে আটক করা হয়। আটককৃতদের দুইটি মামলায় আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।