মুক্তিযোদ্ধা বাবা-ছেলেকে কুপিয়ে জখম


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৫ পূর্বাহ্ন, ৭ই ডিসেম্বর ২০২২


মুক্তিযোদ্ধা বাবা-ছেলেকে কুপিয়ে জখম
প্রতীকী ছবি

জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবদুল মজিদ চৌধুরী(৭৬) নামের এক মুক্তিযোদ্ধা ও তার ছেলে মনিরকে (৪৩) কুপিয়ে ও পিটুয়ে জখম করা হয়েছে। 


মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে পটুয়াখালী বাউফলের দাসপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের  কাঠাল বাড়িয়া সড়কে এ ঘটনা ঘটেছে ।আহতদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিবেশী সাগর ফকির গংদের সাথে মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর  জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধ নিষ্পত্তির জন্য আজ মঙ্গলবার বিকালে সালিশ বৈঠক  হওয়ার কথা ছিল।


ঘটনার দিন সাগর (৩২), ছোট ভাই রবিন (২৪), সম্পা (২৫) ও চম্পা (১৬) দেশী অস্ত্রসস্ত্র নিয়ে  মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর উপর হামলা করে এবং তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। 


এসময় বাবাকে রক্ষা করতে ছেলে মনির এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। পরে এলাকার লোকজন তাদের  উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।


জরুরি বিভাগের চিকিৎসক মারজান আফরিন জানান, মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরী ও তার ছেলে মনিরের মাথায়, হাতে ও ভ্রুতে জখম রয়েছে।  সেখানে সেলাই করা হয়েছে।  এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় ফোলা জখম রয়েছে। 


এব্যাপারে  অভিযুক্ত সাগর ফকির বলেন, ঘটনার সময় আমি ছিলাম না।  আমার অন্যান্য ভাইবোনদের সাথে তর্ক হয়েছে। একপর্যায়ে মারামারি হয়। এতে আমার ভাই রবিন, বোন সম্পা ও চম্প আহত হয়েছে।  


বাউফল থানার ওসি আল মামুন বলেন, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/