নামাজরত অবস্থায় ছেলের দায়ের কোপে মায়ের মাথা বিচ্ছন্ন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নামাজরত অবস্থায় ছেলের দায়ের কোপে মায়ের মাথা বিচ্ছন্ন

ময়মনসিংহে নামাজরত অবস্থায় ছেলের দায়ের কোপে মায়ের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। আসামি ২৯ বছরের ছেলে জাকির হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর উপজেলার মধ্য বারেরা গ্রামে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার দুপুর ১২টার দিকে জাকির হোসেনকে আসামি করে তার বড় ভাই বাদল মিয়া হত্যা মামলা করেছেন।

নিহত মোমেনা বেগম ওই এলাকার মৃত আবুল বাশারের স্ত্রী। ছেলে জাকির হোসেন দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানিয়েছে পুলিশ। কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, মোমেনা বেগম এশার নামাজ পড়ছিলেন। এ সময় ছেলে জাকির হোসেন বাড়িতে এসে তার মাকে ডাকাডাকি করতে থাকে। নামাজ পড়ার কারণে তার মা সাড়া দিতে পারেনি। এতে সে ক্ষিপ্ত হয়ে ঘরে গিয়ে নামাজরত অবস্থায় তার মায়ের ঘারে দা দিয়ে কুপ দেয়। এতে মোমেনা বেগমের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, রাতে মোমেনা বেগম এশার নামাজ পড়ছিলেন। এ সময় ছেলে জাকির হোসেন বাড়িতে এসে তার মাকে ডাকাডাকি করতে থাকেন। নামাজ পড়ার কারণে সাড়া দিতে না পারায় ক্ষিপ্ত হন ছেলে। তখন ঘরে গিয়ে নামাজরত অবস্থায় তার মায়ের ঘাড়ে দা দিয়ে কোপাতে থাকেন। এতে মোমেনার মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

তিনি আরো বলেন, স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় এবং ছেলে জাকির হোসেনকে আটক করে। 

এসএ/