চুয়াডাঙ্গা-কুষ্টিয়ার দুই জিনের বাদশার মালিক নওগাঁয় আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গা-কুষ্টিয়ার দুই জিনের বাদশার মালিক নওগাঁয় আটক

নওগাঁর আত্রাইয়ে প্রতারণাকালে জনতা দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সমাসপাড়া গ্রামে।

আটকরা হলেন, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কুমাড়ি ফারাজিপাড়া গ্রামের লিটন প্রমানিকের ছেলে সাকলাইন মোস্তাক (১৯) ও কুষ্টিয়া জেলার দৌলতপুর সদরের আজম আলীর ছেলে রাসেল আহম্মেদ (২৫)। শুক্রবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মোস্তাক ও রাসেল বলে তাদের কাছে জিনের বাদশা আছে। যেকোন সমস্যার সমাধান করে দিতে পারে তারা। স্বপ্নে এসে জিনের বাদশা তাদেরকে ঔষধ দিয়ে যায়। যেকোন ধরনের জিনের আছর নিমেষেই ভালো করতে পারে তারা। এলাকার একাধিক মানুষ তাদের প্রতারণার স্বীকার হয়েছে বলে এলাকাবাসী জানান।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আটককৃত দুজন দীর্ঘদিন যাবৎ প্রতারণার আশ্রয় নিয়ে সাধারণ মানুষকে ঠকাচ্ছিল। বৃহস্পতিবার বিকালে তারা উপজেলার সমাসপাড়া গ্রামের সাইফুল মীরের বাড়িতে গিয়ে বিভিন্ন লোভ লালশা দেখাতে থাকে। এবং বলে তার বাড়িতে জ্বিনের আছর আছে বলে এক হাজার টাকা হাতিয়ে নেয়। এক পর্যায়ে বাড়িতে থাকা গহনাও নেয়ার কৌশল অবলম্বন করে। এমতাবস্থায় বৃহস্পতিবার বিকেলে ছাইফুল মীরের ফুফু তার বাড়িতে বেড়াতে আসে এবং বেশ কিছুদিন আগে তিনি এমন প্রতারণার শিকার হয়েছে বললে এলাকাবাসী তাদের দুজনকে আটক করে পুলিশে খবর দেয়। সাথে সাথে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পতারককে আটক করে থানায় নিয়ে আসে এবং বৃহস্পতিবার রাতে সাইফুল মীর বাদি হয়ে একটি প্রতারণা মামলা দায়ের করেন। শুক্রবার সকালে প্রতারক দুই জনকে নওগাঁ জেল হাজতে প্ররণ করা হয়েছে বলে জানান ওসি। 

এসএ/