বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫০ পূর্বাহ্ন, ১৬ই ডিসেম্বর ২০২২


বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত
ঘটনাস্থলেই চালক নিহত

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় শরিফুল ইসলাম (২৬) নামে এক  দন্ত্য চিকিৎসক নিহত হয়েছেন।মোটরসাইকেল পিছনে থাকা নিহতের মা সুলতিনা বেগম  গুরুতর আহত হয়েছে।  


বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর)  সকাল পৌনে ৯ টার দিকে সদর উপজেলার শিয়ালকোল বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরিফুল উল্লাপাড়া উপজেলার বেতকান্দি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। শিয়ালকোল বাজারের ব্যবসায়ী নজরুল ইসলাম বলেন, মোটরসাইকেলটি শহর থেকে নলকার দিকে যাচ্ছিল। 


এসময় শিয়ালকোল বাজারে পৌঁছালে পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। বাসটি দ্রুত চলে যাওয়ায় থামানো সম্ভব হয়নি। সিরাজগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে  বলেন, শিয়ালকোল বাজারে একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক নিহত হন। 


পরে মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মোটরসাইকেলর অপর আরোহীকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলেতুন্নেছা মুজিব সদর হাতপাতালে পাঠান হয়েছে। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক সেলিম মোল্লা বলেন, বাসটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ মর্গে পাঠান হয়েছে । বাসচালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। 


আরএক্স/