রোহিঙ্গা ক্যাম্পে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার চাচার মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:২৭ পূর্বাহ্ন, ১লা জানুয়ারী ২০২৩


রোহিঙ্গা ক্যাম্পে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার চাচার মৃত্যু
প্রতীকী ছবি

কক্সবাজারে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে 'পরকিয়া প্রেমের জেরে' প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার চাচা নিহত হয়েছে।


শনিবার (৩১ ডিসেম্বর) সকালে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকে এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ থানার ওসি মো. আব্দুল হালিম।


নিহত মোহাম্মদ জুবায়ের (৩৫) টেকনাফের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের হাকিম আলীর ছেলে।


স্থানীয়দের বরাতে আব্দুল হালিম বলেন, টেকনাফের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা কালা মিয়ার ছেলে শওকত উল্লাহ'র সঙ্গে একই এলাকার জনৈক এক নারীর মধ্যে দীর্ঘদিন ধরে পরকিয়া প্রেমের সম্পর্ক চলছিল। সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের টানাপোড়ন দেখা দেয়। এ নিয়ে শনিবার সকালে লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকে শওকতের সঙ্গে প্রেমিকার মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে।


" এসময় ঘটনাস্থলে উপস্থিত প্রেমিকার চাচা মোহাম্মদ জুবায়ের বাধা দিলে শওকত উল্লাহ'র সঙ্গে বাদানুবাদ হয়। এক পর্যায়ে জুবায়েরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে শওকত। এতে ঘটনাস্থলের আশপাশের লোকজন এগিয়ে এলে শওকত পালিয়ে যায়। "


ওসি বলেন, " পরে স্থানীয় লোকজন আহত মোহাম্মদ জুবায়েরকে উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন স্থানীয় ক্লিনিকে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই হামলাকারি যুবক পালিয়ে যায়। "


নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মো. আব্দুল হালিম।


আরএক্স/