নওগাঁয় র‍্যাবের অভিযানে চোলাই মদসহ আটক ২


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৩ পূর্বাহ্ন, ৫ই জানুয়ারী ২০২৩


নওগাঁয় র‍্যাবের অভিযানে চোলাই মদসহ আটক ২
শ্রী শ্যামল-শ্রী সুদেব

নওগাঁর ধামইরহাট থানার মুকুন্দপুর এলাকায় অভিযান চালিয়ে ১১শ ৭০ লিটার চোলাই মদসহ শ্রী সুদেব (২৫) ও একই থানার কামারপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ১হাজার ৫০ লিটার চোলাই মদসহ শ্রী শ্যামল (৫০) নামের দুইজনকে আটক করেছে র‍্যাব-৫।


মঙ্গলবার (৩ জানুয়ারি) বেলা পৌনে ১২ টার দিকে থানার মুকুন্দপুর কামারপাড়া গ্রামের মৃত প্রদীপের ছেলে শ্রী সুদেবকে নিজ বসতবাড়ীতে প্রস্তুুতের সময় চোলাইমদসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।


র‌্যাব-৫, সিপিসি-৩ জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে এক অভিযানে বেলা পৌনে ১ টার দিকে থানার বেলাম্বা এক মন্দির গ্রামের মৃত রমেশের ছেলে শ্রী শ্যামলকে নিজ বসতবাড়ীতে চোলাইমদ প্রস্তুুতের সময় হাতেনাতে গ্রেফতার করা হয়।


র‍্যাব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় চোলাই মদ অবৈধভাবে উৎপাদন করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। 


পরবর্তীতে তাদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরএক্স/।