চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ২০


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ২০

কক্সবাজারের চকরিয়ায় শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে পিকআপ ও ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ মহাসড়কের  মেদাকচ্ছপিয়া মইক্ক্যাঘোনা ঢালায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে স্থানীয় মেম্বার ছলিম উল্লাহ জানান, মইক্ক্যাঘোনার ঢালায় শ্যামলী এনআর পরিবহনের একটি বাসের সঙ্গে মালবাহী পিকআপ ও লবণ বোঝাই ভ্যানের সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এসময় কমবেশি অন্তত ২০ জন আহত হয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়েছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাফায়েত হোসেন।

তিনি বলেন, খুটাখালী মইক্ক্যাঘোনার ঢালায় কক্সবাজার থেকে ছেড়ে আসা শ্যামলী এনআর পরিবহনের একটি বাসের সঙ্গে মালবাহী পিকআপ ও লবণ বোঝাই ভ্যানের সংঘর্ষ হয়। এতে ভ্যানচালক ও বাসের এক যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত হন ২০ জন। তাদেরকে মালুমঘাট হাসপাতালে পাঠানো হয়েছে। লবণ বোঝাই ভ্যানটি পিকআপকে ওভারটেক করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। গাড়ি তিনটি জব্দ করা হয়েছে।

ওআ/