পিরোজপুরে বাসচাপায় ২ বোনের প্রাণহানি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১৭ পূর্বাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৩


পিরোজপুরে বাসচাপায় ২ বোনের প্রাণহানি
নিহত দুই বোন

পিরোজপুরে দাঁড়িয়ে থাকা ভ্যানে বাসের ধাক্কায় ২ বোনের প্রাণহানি হয়েছে। এতে বড় ভাই মঞ্জুরুল ইসলাম (২৫) গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের  আধাঝুড়ি এলাকার সড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। 


নিহত দুই বোন হলো-  মুক্তা খানম (২২) ও মারিয়া খানম (১১)। তারা  সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের ভৈরমপুর এলাকার শেখ নজরুল ইসলামের মেয়ে। মুক্তা খানম পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজের বাংলা অনার্স বিভাগের প্রথম বর্ষেও ছাত্র এবং মারিয়া প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী।


নিহতের মামি শাহিদা বেগম জানান, দুপুরে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী এলাকায় বাজার শেষে ভ্যানে করে মুক্তা, মারিয়া ও মঞ্জুরুল বাড়িতে আসছিলো। পথিমধ্যে সদর উপজেলার আধাঝুড়ি এলাকায় সড়কের ঢাকাগামী একটি বাস তাদের ভ্যানকে চাপা দিলে ঘটনা স্থলেই মুক্তা মারা যায়। দ্রুত মারিয়া ও মঞ্জুরুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথিমধ্যে মারিয়াও মারা যায়। 


পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ার জানান, দুপুরে সড়ক দুর্ঘটনা শিকার তিন জনকে হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে একজন মৃত ছিলো। এছাড়া অপর দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। 


পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান গণমাধ্যমকে জানা, ঘাতক বাসটি আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। 


জেবি/এসবি