কর্ণফুলীতে বাসের ধাক্কায় প্রাণ গেল ১ জনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৫ পূর্বাহ্ন, ২৬শে জানুয়ারী ২০২৩


কর্ণফুলীতে বাসের ধাক্কায় প্রাণ গেল ১ জনের
ফাইল ছবি

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এস আলম পরিবহনের (চট্ট-মেট্রো-ব) (১১-১৫৮৬) গাড়ির ধাক্কায় মো. নোমান (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (২৪জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের কেপিজেড এলাকার দৌলতপুর স্কুলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।


জানা গেছে, নিহত নোমান বড়উঠান ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আব্দুল রব কন্ট্রাক্টরের বাড়ির মৃত ইলিয়াসের ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নোমান দৌলতপুর স্কুল সংলগ্ন সড়কে সাইকেল চালিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতিতে আসা এস আলম পরিবহনের একটি বাস পিছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নোমানের মৃত্যু হয়। সুযোগ বুঝে গাড়ির ড্রাইভার ও হেল্পার পালিয়ে যাই। এ সময় উত্তপ্ত জনতা এস আলম পরিবহনের দুই থেকে তিনটা গাড়ি ভাঙচুর করে বলে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে।


এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  দুলাল মাহমুদ জানান, উপজেলার দৌলতপুর স্কুল গেটের সামনের সড়কে রাতে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে, ধাক্কা দেওয়া এস আলম পরিবহনের গাড়ি (চট্ট-মেট্রো ব)(১১-১৫৮৬) কে জব্দ করা হয়েছে, গাড়ির ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে, তবে দুর্ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।


ওসি বলেন,  নিহত মো. নোমানের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


জেবি/এসবি