আমার একতারায় সুর উঠেছিল: হিরো আলম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৯ অপরাহ্ন, ২রা ফেব্রুয়ারি ২০২৩


আমার একতারায় সুর উঠেছিল: হিরো আলম
হিরো আলম

স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ এবং ৬ আসনের উপনির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন।


দুই আসনে পরাজয়ের পর বুধবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার এরুলিয়ায় তার নিজ বাসায় সংবাদ সম্মেলনে ফলাফল প্রত্যাখ্যানের কথা জানান হিরো আলম।


হিরো আলম বলেন, উপনির্বাচনের গণসংযোগে আমার প্রতীক একতারা জনগণের মনে সুর তুলেছিল এবং ভোট দিয়ে তার ঠিকই বাজিয়েছিল। কিন্তু পরিকল্পিতভাবে ফলাফল পরিবর্তন করে একতারা বাজতে দেওয়া হলো না। 


তিনি বলেন, আমি বিজয়ী হলে স্যার বলে সম্মোধন করতে  হবে, সেজন্য আমাকে পরিকল্পিতভাবে হারিয়ে দেওয়া হয়েছে। সবাই বলেছেন আপনি পাশ করেছেন। ভোটাররাও ভোট দিয়েছেন। তারা ভাবে আমি পাশ করলে দেশের সম্মান যাবে, অনেকের সম্মান যাবে। 


হিরো আলম বলেন, আমার এতো ভোট গেলো কই? ফলাফল ঘোষণা হওয়ার আগেই আওয়ামী লীগের লোকজন বলছে, মশাল জিতে গেছে; এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি। আওয়ামী লীগের লোকজনও আমাকে ভোট দিয়েছেন। দল নয় আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন। ওই ভোটগুলো গেল কই? 


হিরো আলম আরও অভিযোগ করেন, ‘ভোটের পরিবেশ সুষ্ঠু দেখেছি। কিন্তু ফলাফলের জায়গায় গণ্ডগোল করেছে। ফলাফল পাল্টে দিয়েছে। সদরের ভোট নিয়েও অভিযোগ রয়েছে। লাহেরি পাড়ায় আমার এজেন্ট ঢুকতে দেয়নি। তানসেনের কোনো নাম-গন্ধই ছিল না। তাকে পাশ করানো হয়েছে।