ভাই-বোনসহ সড়কে ঝরল ৩ প্রাণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৩৬ অপরাহ্ন, ৫ই ফেব্রুয়ারি ২০২৩


ভাই-বোনসহ সড়কে ঝরল ৩ প্রাণ
দুর্ঘটনার কবলে প্রাইভেটকার

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাই-বোনসহ ৩ জনের প্রাণহানি হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। আহতদের কয়েকজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে সদরের কালিবালা ও শিবগঞ্জ উপজেলার মোকামতলায় এ দুর্ঘটনা ঘটে।


রবিবার (৫ ফেব্রুয়ারি)সকালে বগুড়ার ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান  এ তথ্য জানান।


নিহত ব্যক্তিরা হলেন- বরিশালের হিজলার হরিনাথপুর গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী কুহেলি আকতার মারিয়া, তার ছোট ভাই সিয়াম এবং গাইবান্ধা সদর এলাকার মিলন (৪০)।


জানা গেছে, রাত সাড়ে ১০টায় বগুড়ার চকপাড়া নামকস্থানে একটা ট্রাক প্রাইভেটকার চাপা দিলে কুহেলি ও সিয়াম মারা যান। কুহেলির স্বামী গুরুতর আহত হন।  কুহেলী ও সিয়াম ভাই-বোন ছিলেন।


অপরদিকে, গাইবান্ধা ছেড়ে আসা ঢাকাগামী সৈকত পরিবহনের একটি বাস শনিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া সদরের মাটিডালি দ্বিতীয় বাইপাস মহাসড়কের কালিবালা এলাকায় পৌঁছে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের ওপর উল্টে যায়। এতে যাত্রী মিলন হোসেন ঘটনাস্থলে নিহত ও কমপক্ষে ২০ জন আহত হন।


বিষয়টি নিশ্চিত করে বগুড়া মেডিক‌্যাল পুলিশ ফাঁড়ির এএসআই রকিবুল হাসান জানান, আহত হুমায়ুনের অবস্থা আশঙ্কাজনক। নিহত তিন জনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


জেবি/এসবি