‘কুমিল্লার ঐতিহ্য ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে,


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৮ পূর্বাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৩


‘কুমিল্লার ঐতিহ্য ধরে রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে,
মোহাম্মদ শামীম আলম

কুমিল্লার দাউদকান্দিতে জনপ্রতিনিধি ও অন্যান্য অংশীজনের সাথে মতবিনিময় করেন নবাগত কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।


সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় দাউদকান্দি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধি ও অংশীজনের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবাগত কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।


তিনি বলেন, কুমিল্লা একটি ঐতিহ্যবাহী জেলা৷ এই জেলায় গুনীজন থেকে শুরু করে সরকারি বড় বড় কর্মকর্তা, রাজনীতিবিদ এ জেলায় জম্ম গ্রহন করেছেন৷ কুমিল্লার ঐতিহ্য ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।


তিনি আরো বলেন, জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা আজকের সম্মিলিত ভাবে সভায় উপস্থিত দেখে আমি নিজেকে গর্ববোধ করছি৷ বীর মুক্তিযোদ্ধা ৭১' সালে পাকহানাদার বাহিনীকে পরাজিত করে এ দেশকে স্বাধীন করেছে বলেই আজ আমরা মঞ্চে দাড়িয়ে মাতৃভাষা বাংলায় কথা বলছি।


তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনাবাদী কৃষি জমি চাষাবাদের উপর যে গুরুত্ব দিয়েছে তা আমরা বাস্তবায়নের লক্ষে কাজ করতে বদ্ধপরিকর৷ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কান্ত চেষ্টায় দাতাদের অর্থায়ন ছাড়া আমাদের নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মান করেছে বলেই বাংলাদেশকে বিশ্বের কাছে মাথা উচু দাড় করেছেন।


কৃষি সম্প্রসারন কর্মকর্তা মাজহারুল আলমের সঞ্চালণায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহিনুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর অব. মোহাম্মদ আলী সুমন।


এসময় অন্যান্যদের আরো বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক বাসুদেব ঘোষ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্র্যাড.আহসান হাবিব চৌধুরী, সাধারন সম্পাদক মহিউদ্দিন শিকদার, কৃষি কর্মকর্তা শেখ বিপুল হোসেন ও মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা জেলা পরিষদের সদস্য জেবুন নেচ্ছা জেবু,উপজেলা ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন,মহিলা ভাইস-চেয়ারম্যান রোজিনা আক্তার, পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম প্রমূখ। 


আরএক্স/