প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের দক্ষতা অনুযায়ী শিক্ষা দানের চেষ্টা করে যাচ্ছে: এমপি শাওন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৮ পূর্বাহ্ন, ১৪ই ফেব্রুয়ারি ২০২৩


প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের দক্ষতা অনুযায়ী শিক্ষা দানের চেষ্টা করে যাচ্ছে: এমপি শাওন
এমপি শাওন

আমাদের অত্যন্ত শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা,বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি করানো পর পর তিন বারের অত্যন্ত সফল প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের দক্ষতা ভিত্তিক শিক্ষা প্রদানের জন্য নিরলস কাজ করে যাচ্চে।


শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপশি খেলাধুলা, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন ভাবে নিজেকে দক্ষ করে গড়ে তুলতে হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী প্রজন্ম আমাদের সবচেয়ে বড় শক্তি। তাদেরকে ডিজিটাল যন্ত্র ব্যবহারে দক্ষ করে তুলতে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। 


আওয়ামী লীগ সরকারের আমলে দেশে অকল্পনীয় উন্নয়ন হয়েছে। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো রাষ্ট্র পরিচালনার দায়িত্বে আনতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। স্মার্ট সিটিজেন, স্মার্ট সোসাইটি ও স্মার্ট গভার্নমেন্টের মধ্য দিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে লালমোহন আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।


এ সময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদার, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. হেলাল উদ্দিন, অন্যান্য শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীসহ আরো অনেকে।


আরএক্স/