বগুড়ায় এমপি রিপুকে সংবর্ধনা জানালো খ্রীষ্টান এসোসিয়েশন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৯ পূর্বাহ্ন, ১৯শে ফেব্রুয়ারি ২০২৩


বগুড়ায় এমপি রিপুকে সংবর্ধনা জানালো খ্রীষ্টান এসোসিয়েশন
রাগেবুল আহসান রিপু

বগুড়া-৬ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুকে সংবর্ধনা জানালো বাংলাদেশ খ্রীষ্টান এসোসিয়েশন জেলা শাখার নেতৃবৃন্দ।

 

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বগুড়া ওয়াইএমসিএ এর পলবেসরা অডিটোরিয়ামে তাকে এ সংবর্ধনা দেয়া হয়। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডী। 


সংবর্ধিত রাগেবুল আহসান রিপু অনুষ্ঠানে আলোচনা সভায় তার বক্তব্যে বলেন, বগুড়ার জনগণ ৫০ বছর পর আওয়ামী লীগের এমপি নির্বাচিত করেছেন। বর্তমান সরকারের উন্নয়নের বগুড়াকে সম্পৃক্ত করার লক্ষ্যে আমাকে নির্বাচিত করা হয়েছে। তাদের ভালোবাসার প্রতিদান দেয়া আমার নৈতিক দায়িত্ব বলে মনে প্রানে বিশ্বাস করি। 


তিনি আরো বলেন, বগুড়ার মানুষের প্রাণের দাবি পূরণে আমি সর্বাত্মক চেষ্টা করে যাবো। দাবি পূরণের কথাগুলো ইতিমধ্যে সংসদে তুলে ধরেছি, এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে কথা বলেছি তাঁরা আমাকে আশ্বাস দিয়েছেন। বগুড়ার শিক্ষা, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনকে সমৃদ্ধশালী করার ক্ষেত্রে আমার বিশেষ গুরুত্ব থাকবে। এছাড়াও যানজট নিরসনে করতোয়া নদীর দুধারে ৯ কিলোমিটার রাস্তা তৈরি করার পরিকল্পনা রয়েছে। 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়ায় এসে যে সমস্ত প্রতিশ্রুতি দিয়ে গেছেন তা বাস্তবায়নে অগ্রণী ভ‚মিকা পালন করবো।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া ওয়াইএমসিএ এর সভাপতি এ্যাডভেকেট বার্নাড তমাল মন্ডল, সংগঠনের উপদেষ্টা পালক সৌরভ বিশ্বাস, সাধারণ সম্পাদক ছবি বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মার্গারেট বন্দনা জুঁই, বাংলাদেশ প্রতিদিন বগুড়া অফিস এর সিনিয়র রিপোর্টার আবদুর রহমান টুলু, বাংলাদেশ মৎস্য গবেষণা ইন্সটিটিউট সান্তাহার বগুড়ার প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও কেন্দ্র প্রধান ড. ডেভিট রিন্টু দাসসহ প্রমুখ।


উক্ত অনুষ্ঠানে প্রারম্ভিক প্রার্থনা ও ধ্যানপর্ব পরিচালনা করেন এজি চার্চের পালক রেভাঃ ডেনিস সরকার ও সমাপনী প্রার্থনা করেন সংগঠনের কোষাধ্যক্ষ টোনাম সরকার।

 

সংগঠনের দপ্তর ও জনসংযোগ সম্পাদক মাইকেল আশের বেসরার সঞ্চালনায় প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট ও বাইবেল প্রদান করা হয়।


আরএক্স/