সিরাজগঞ্জে পিকআপ চাপায় মা-ছেলের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৩ পূর্বাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৩


সিরাজগঞ্জে পিকআপ চাপায় মা-ছেলের মৃত্যু
প্রতীকী ছবি

সিরাজগঞ্জে পিকআপ চাপায় প্রাণ গেলো মা ও শিশু সন্তানের। এসময় নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে আরও একটি ভ্যানগাড়ীকে চাপা দিলে গুরুতর আহত হয় ভ্যানটির চালকও। 


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।নিহতরা হলো, উপজেলার চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন (২৬) ও শিশু সন্তান তরিকুল ইসলাম (৩)। আহত ভ্যান চালক আব্দুল জলিল (৫০) একই এলাকার বাসিন্দা। 


হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, সকালে শিশু সন্তান নিয়ে করুনা খাতুন বাড়ি থেকে বের হয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় সিরাজগঞ্জ থেকে বাঘাবাড়িগামী একটি পিকআপ তাদের চাপা দেয়। 


এতে ঘটনাস্থলেই মারা যান মা ও শিশু সন্তান। নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে থাকা আরও একটি ভ্যানগাড়ীকে চাপা দিলে চালক আব্দুল জলিল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পিকআপটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি বদরুল কবির জানান।


আরএক্স/