বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৬ পূর্বাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৩


বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
আওয়ামী মৎস্যজীবী লীগ ত্রি-বার্ষিক সম্মেলন

ঐতিহ্যবাহী  দক্ষিণ অঞ্চল সাগরকন্যা কুয়াকাটা পটুয়াখালী জেলা পৌরশহর চৌরাস্তা সংলগ্ন  সকাল  ১০ টার দিকে প্রথম বারের মতো অনুষ্ঠিত হয় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ  ত্রি-বার্ষিক সম্মেলন।


দেশের যুব সমাজকে লেখা পড়া শিখে মাছের খামার করে স্বাবলম্বী হওয়ার পরামর্শ দিয়েছেন শেখ হাসিনা। মানুষের খাদ্য ও পুষ্টি নিশ্চিতে  নানা প্রকার উদ্যোগ গ্রহণ করা হয়েছে  তবে এর মধ্যে  ১০০ টি অর্থ  নৈতিক  সঞ্চালনে  সবচেয়ে বেশি গুরুত্ব  দেয়া হয়েছে। 


খাদ্য প্রক্রিয়া জাত  শিল্পকে  সেখানে মাছ প্রক্রিয়া জাত ও বাজারজাত করার  সুযোগ থাকছে  যুব সমাজ বেকার না থেকে  বিনা জামানতে কর্ম সংস্থান ব্যাংক  থেকে ঋণ নিয়ে নিজের  পায়ে দাঁড়াতে পারবে বলে জানান  বাংলাদেশ আওয়ামী লীগ  কেন্দ্রীয় কমিটি ও  বাংলাদেশ মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির নেতা কর্মীরা । 


এ  সময়   জাতীয় সংগীত পাঠ করে  বেলুন ও কবুতর  উড়িয়ে  অনুষ্ঠানটি উদ্বোধন করে  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  সাইদুর রহমান (সভাপতি) বাংলাদেশ আওয়ামী  মৎস্যজীবী লীগ  কেন্দ্রীয় কমিটি । 


প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ  কেন্দ্রীয় কমিটির (সাংগঠনিক সম্পাদক) পটুয়াখালী জেলার কৃতি সন্তান  জননেতা  আফজাল হোসেন। 


প্রধান বক্তা  বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ  কেন্দ্রীয় কমিটি  (সাধারণ সম্পাদক) লায়ন শেখ আজগর নস্কর।


 বিশেষ বক্তা  বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ  কেন্দ্রীয় কমিটি  (সাংগঠনিক সম্পাদক )  হাবিবুর রহমান জেলা ও উপজেলার নেতাকর্মীরা।


আরএক্স/