ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ দুই ভাই গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৪ পূর্বাহ্ন, ১লা মার্চ ২০২৩


ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ দুই ভাই গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ দুই ভাই গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩২ কেজি গাঁজাসহ দুই সহোদরকে গ্রেফতার করেছে র‌্যাব ৯।


সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ধরখার বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটক মো. দুলাল মিয়া (৪৬) জেলার সদর উপজেলার ভাটপাড়া (হাজী বাড়ি) এলাকার মো. আবু শামার ছেলে ও দুলাল মিয়ার ছোট ভাই লোকমান মিয়া (৪২)।


র‌্যাব-৯, হবিগঞ্জ ক্যাম্পের সিপিসি-১ লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া উপজেলার ধরখার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে দুটি সিএনজি চালিত অটোরিকসাসহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের ব্যবহৃত দুটি সিএনজি তল্লাশি করে ৩২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, গ্রেফতার দুজন সম্পর্কে আপন দুই ভাই। তারা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশে প্রবেশ করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে থাকে। আটক লোকমান মিয়া চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা, ডিএমপির মিরপুর মডেল থানা ও গাজীপুর কাপাসিয়া থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।