বাড়ি পৌঁছানো হলনা নাতি-নানীর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বাড়ি পৌঁছানো হলনা নাতি-নানীর

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনার নানি ও নাতি দুইজনের মৃত্যু হয়েছে। বেগম তার নাতিকে অটোরিকশা যোগে শ্রীপুরের এমসি বাজার এলাকায় মেয়ের জামাতার ভাড়া বাসায় যাচ্ছিলেন। 

শনিবার (১২ফেব্রুয়ারি)  সকাল সোয়া ৯টার দিকে মাওনা বরমী আঞ্চলিক সড়কে টেংরা এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশা দুর্ঘটনায় ওই দুজনের মৃত্যু হয়। 

নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার পুর্বদিপেশ্বর গ্রামের আবুল কালামের স্ত্রী বেগম (৫০) ও মো: সাদেক এর ছেলে নাইম (৪)। 

নিহত নাইমের মা ময়না বেগম জানান, তার ছেলে নাইম নানির সঙ্গে হোসেনপুরের গ্রামের বাড়িতে থাকত। ময়না বেগম ও তার স্বামী সাদেককে নিয়ে এমসি বাজার এলাকার বেপারী পাড়ার আতিকুল বেপারীর বাড়িতে ভাড়ায় থেকে স্বামী-স্ত্রী দুজনেই পোশাক কারখানায় চাকরি করেন। শনিবার  সকালে তার মা শিশু নাইমকে নিয়ে হোসেনপুর থেকে এমসি বাজারের ভাড়া বাসায় আসছিলেন। পথেই সড়ক দুর্ঘটনায় ছেলে ও তার নানীর মৃত্যু হয়েছে। 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মরিয়ম আক্তার জানান, রফিক নামের এক সিএনজি চালক এক নারী ও শিশুকে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই নারী ও শিশুর মৃত্যু হয়েছে বলে তিনি জানান। 

শ্রীপুর থানার পরিদর্শক (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর খবর পেয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

এসএ/