গাজীপুরে অজ্ঞাত বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গাজীপুরে অজ্ঞাত বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে ভিটিপাড়া এলাকায় অজ্ঞাতনামা এক বৃদ্ধা মহিলার গলাকাটা লাশ উদ্ধার করেছেন পুলিশ। এ সময় লাশের পাশ থেকে ছুরির কভার ও হ্যান্ডগ্লাভস উদ্ধার করা হয়। 

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে  উপজেলার ভিটি পাড়া গ্রামের স্থানীয়রা জঙ্গলের ভিতরে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। 

পুলিশের ধারণা ছিনতাইকারী কর্তৃক চলন্ত ট্রেন থেকে মেরে ফেলে দেওয়া হয়েছে। ওই নারীর নাম পরিচয় জানতে কাজ করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই )ও ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। 

স্থানীয় মোহাম্মদ তমিজউদ্দিন  জানান, ভিটিপাড়া গ্রামের এলাকা জঙ্গলটি একদম নিরিবিলি। এ পথে মানুষ খুব বেশি চলাচল করে না। প্রাথমিকভাবে মৃত্যু ব্যক্তির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। 

কালিয়াকৈর সার্কেল সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আজমীর হোসেন জনবাণীকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের ব্যবহৃত বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের কাজ শুরু করছে পুলিশ। নারীর পরিচয় জানতে পিবিআই  সিআইডিকে খবর দেওয়া হয়েছে।

এসএ/