চেয়ারম্যানকে পেটালো ফকিরহাটের ইউএনও


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৫ অপরাহ্ন, ২রা মার্চ ২০২৩


চেয়ারম্যানকে পেটালো ফকিরহাটের ইউএনও
কিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হেসেন

বাগেরহাটের ফকিরহাটে সাবেক আওয়ামী লীগ নেতা মিজানুর রহমানকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনোয়ার হোসেনের বিরুদ্ধে। 


বুধবার (১ মার্চ) দুপুরে উপজেলার কাঠালতলা মোড়ে এ ঘটনাটি ঘটে। প্রথমে তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


মিজানুর রহমান গত ১০ বছর ধরে ফকিরহাট উপজেলা পরিষদেরও ভাইস চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন।


ভুক্তভোগী সাবেক চেয়ারম্যান বলেন, বাড়ির সামনে গরুর খামারে যাওয়ার পথে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি হঠাৎ উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি এসে দাঁড়ানো মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এরপর তার ড্রাইভার গাড়ি থেকে নেমে এসে আমাকে তাদের গাড়িতে উঠানোর চেষ্টা করে এবং পরবর্তীতে গাড়িতে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হেসেন এসে আমাকে চড় –থাপ্পড় মেরে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। প্রায় ৩০ মিনিট সে আমাকে গাড়ির মধ্যেই আটকে রাখে। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান স্বপন কুমারের মধ্যস্থতায় আমাকে ছেড়ে দেয়।


আহতের ছোট ভাই সিরাজুল ইসলাম জানান, তার কান থেকে রক্তক্ষণ হচ্ছে। বয়স্ক মানুষ বিধায় ডাত্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিচয় দেওয়া সত্ত্বেও উপজেলা নির্বাহী কর্মকর্তা আমার ভাইকে মারপিট করেছে। আমরা এর বিচার চাই।


এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনোয়ার হেসেন জানান, আমি তাকে শারীরিকভাবে লাঞ্চিত করিনি। শুধু গাড়িতে উঠিয়ে নিয়ে কথা বলেছি।


এ বিষয়ে বাগেরহাট জেলা প্রশাসক মো. আজিজুর রহমান জানান, প্রশাসনের কর্মকর্তা হিসাবে আসলে এভাবে কাউকে শারীরিকভাবে আঘাত করা ঠিক নয়। কেউ যদি কোন অন্যায় করে তাহলে আইনের বিধি বিধান আছে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া উচিত। বিষয়টি আমরা মিমাংসার চেষ্টা করছি।