গৃহবধূর মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ মিছিল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গৃহবধূর মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ মিছিল

মুন্সিগঞ্জ সদরে স্বামীর বাড়ি থেকে উদ্ধার হওয়া গৃহবধূ সহিফা আক্তারের (১৭) মরদেহ নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্বজনরা। 

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে এ কর্মসূচি পালন করেন তারা। এসময় সহিফাকে হত্যার করা হয়েছে অভিযোগ তুলে বিচারের দাবি জানান বিক্ষোভরত স্বজনরা। নিহত সরিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গরগ্রামের স্বপন মিয়া মেয়ে ও তিল্লাপাড়া এলাকার অপূর্ব অপুর স্ত্রী।

বিক্ষোভকারী স্বজনরা অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্কের পর ৭ মাস আগে তিল্লাপাড়া এলাকার অপূর্বের সাথে পালিয়ে গিয়ে বিয়ে হয় সরিফার। তবে বিয়ের পর থেকেই নানাভাবে সরিফাকে নির্যাতন করে আসছিল অপূর্ব। গত বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) রাতে সরিফা আত্মহত্যা করেছে বলে জানতে পারে তার বাবার বাড়ির লোকজন। তবে তাকে নির্যাতন করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে দাবি সরিফার স্বজনদের।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সে অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএ/