মান্দায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২১ পূর্বাহ্ন, ৭ই মার্চ ২০২৩


মান্দায় সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত
ছবি: প্রতিনিধি

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আমেনা বেগম (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। সোমবার (৬ মার্চ) বেলা ১১টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নীলকুঠি মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আরও দুইজন আহত হয়েছে।


নিহত আমেনা বেগম উপজেলার গণেশপুর ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে। আর আহতরা হলেন, একই ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের ভ্যান চালক আব্দুল মান্নানের ছেলে আকাশ (২৮) এবং ফল বিক্রেতা নেকবরের ছেলে মানিক (৩৮)। এদের মধ্যে আহত আকাশের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, আমেনা বেগম মাঠে ছাগল রেখে নীলকুঠি মোড়ে নওগাঁ-রাজশাহী মহাসড়ক পাড় হচ্ছিলেন। এমন সময় সতীহাট থেকে ফেরীঘাটগামী একটি মোটরসাইকেল বালুবাহী একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে তাকে ধাক্কা দিলে সে রাস্তায় ছিটকে পড়ে যায়। পরক্ষনে পেছন থেকে আসা দ্রুতগামী বালুবাহী ট্রাক্টরটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


মান্দা থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, এঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।