ভোলায় জ্বীনের ব্যবসা: দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০১ পূর্বাহ্ন, ১০ই মার্চ ২০২৩


ভোলায় জ্বীনের ব্যবসা: দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩
ছবি: সংগৃহীত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মুন্সি বাড়ির আলমিন নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। পরে পুলিশ ৫৪ ধারায় মামলা করে ভোলা কোর্টে প্রেরন করেন তাকে।


এদিকে আলামিন ভোলা কোর্ট থেকে জামিনে এসে তাকে ধরিয়ে দেওয়ার অভিযোগ করেন একই এলাকার সোহেলের বিরুদ্ধে। সেই শত্রুতার জেরে বৌদ্ধের পোল এলাকার সোহেল নামের সেই ব্যক্তিকে মারধর করা হয়। মারধরের পর সোহেল বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যের জানায়। সোহেল পুনরায় গিয়ে তার পরিবারের কাছে এ কথা জানানোর অপরাধে আলামিনের গ্রুপের লোকজনরা লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সোহেলদের বাড়ির উদ্দেশ্যে রওনা করে। 


গোপনে এই তথ্য পেয়ে সোহেলরাও প্রস্তুতি নিয়ে বের হয়। ফলে দুই পক্ষের লোক দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তাদের বাড়ির সামনে মসজিদে পাশে রাস্তার উপরে দারায়। শুরু হয় দুই পক্ষের সংঘর্ষ। এতে দুই গ্রুপের অনেকেই আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।


আহতদের মধ্য একজনের অবস্থা আশঙ্কা জনক, ধারালো অস্ত্রের আঘাতে তার পেটের চামড়া কেটে ভিতরের অংশ বেরিয়ে আসে।


এ বিষয়ে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. মনির হোসেন মিয়া জানান, এলাকায় বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে।  প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে। লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।