ভাইকে গাছে বেঁধে ঘরে আগুন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ভাইকে গাছে বেঁধে ঘরে আগুন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জমি নিয়ে দন্দ্বে বড় ভাই নুরুল ইসলামকে গাছের সঙ্গে বেধে ঘরে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছোট ভাই মোয়াজ্জেম হোসেন আটক করেছে পুলিশ। 

তবে, পুলিশ বলছে ছোট ভাই মোয়াজ্জেম হোসেনকে ফাঁসাতে বড় তার স্ত্রীকে দিয়ে নিজেকে গাছে বেধে নিজের ঘরে আগুন দিয়েছে। 

শনিবার (১২ ফেব্রুয়ারী) বেলা ২ টার দিকে উপজেলা এনায়েতপুর ইউনিয়নের ডাকের বিটা গ্রামে এই ঘটনা ঘটে। নুরুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন ওই এলাকার মৃত ইয়াছিন আলীর ছেলে।

স্থানীয় সুত্র জানায়, দীর্ঘদিন যাবত দুই ভাইয়ের মাঝে জমি নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন দুপুরে কথাকাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোয়াজ্জেম হোসেন তার লোকজন নিয়ে নুরুল ইসলামকে গাছে বেধে ঘরে আগুন দিয়ে জমি দখর করা চেস্টা করে। এসময় ঘরের ভিতরের কিছু আসবাবপত্র ও বিছানা পুড়ে যায়।

পরে পুলিশ স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছোট ভাই মোয়াজ্জেম আটক করে এবং বড় ভাই নুরুল ইসলামকে গাছে বাধা অবস্থায় উদ্ধার করে।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ  মোল্লা জাকির হোসেন জনবাণীকে বলেন, ধারণা করা হচ্ছে ছোট ভাই মোয়াজ্জেম হোসেনকে ফাঁসাতে বড় তার স্ত্রীকে দিয়ে নিজেকে গাছে বেধে নিজের ঘরে আগুন দেয়া হয়েছে। তবে, দুই পক্ষকেই জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএ/