সোনারগাঁয়ে বেড়াতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার ২৫ শিক্ষার্থী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৮ পূর্বাহ্ন, ১৩ই মার্চ ২০২৩


সোনারগাঁয়ে বেড়াতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার ২৫ শিক্ষার্থী
আহত শিক্ষার্থীরা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বেড়াতে এসে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন সরকারি তিতুমীর কলেজের ২৫ শিক্ষার্থী। 


শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় পানাম নগরীর পাশে আমিনপুর মাঠে তারা হামলার শিকার হন।


এ সময় আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।


গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। 


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিজস্ব ব্যবস্থাপনায় তিতুমীর কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সম্মান প্রথমবর্ষের ৯০ শিক্ষার্থী শনিবার সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে ও ঐতিহাসিক পানাম নগরীতে বেড়াতে আসেন। সারা দিন বেড়ানো শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকায় ফেরার পথে কয়েকজন মেয়ে শিক্ষার্থী আমিনপুর মাঠে স্থানীয় দুর্বৃত্তদের ইভটিজিংয়ের শিকার হন।


এ সময় ছেলে শিক্ষার্থীরা প্রতিবাদ করায় ১০-১৫ জনের একটি দল তাদের ওপর লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে হামলা চালায়। এতে মাসুদ রানা, খুশি আক্তার, মিঠুন মিয়া,রাত্রী, নুসরাত জাহান, আদিল,আব্দুল,সুপ্তি, হৃদয়,ইমরান,খালেক,রাফি, শফিকুল ইসলাম,হোসেনসহ ২৫ জন শিক্ষার্থী আহত হন। 


আহতদের মধ্যে সুপ্তি,রাফি, ও ইমরানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হামলার ঘটনায় স্থানীয়রা হামলাকারীদের অনেকের পরিচয় জানতে পারলেও কেউ ভয়ে মুখ খুলছেন না।


এ বিষয়ে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, হামলার ঘটনায় শিক্ষার্থীরা হামলাকারীদের চিনতে না পারায় তাৎক্ষণিক তাদের চিহ্নিত করা সম্ভব হয়নি। থানায় অভিযোগের পর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


আরএক্স/