খালা-ভাগ্নিকে একসঙ্গে ধর্ষণ, কারাগারে ২


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


খালা-ভাগ্নিকে একসঙ্গে ধর্ষণ, কারাগারে ২

চট্টগ্রামে খালা-ভাগ্নিকে একসঙ্গে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাতে পুলিশ অভিযুক্ত ধর্ষণকারীরদের গ্রেপ্তার করলে শনিবার (১২ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

গত সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সাতকানিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- মেজবাহ উদ্দিন (২০) ও মো. আলমগীর (১৯)।

মামলার এজাহারমতে, স্কুলপড়ুয়া খালা ও মাদরাসাপড়ুয়া ভাগ্নি মিলে বাড়ির নিকটবর্তী দোকানে পান-সুপারি আনতে যায়। এ সময় এওচিয়ার ৫ নম্বর ওয়ার্ডের টুডির পাড়ার মেজবাহ উদ্দিন ও কাঞ্চনা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বখশীরখীল এলাকার মো. আলমগীর মিলে তাদের জোরপূর্বক সিএনজিতে তুলে এওচিয়ার আলীনগর তলি পাহাড়ে আরিফের মুরগির ফার্ম এলাকায় নিয়ে যায়। পরে তারা জোরপূর্বক খালা-ভাগ্নিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এদিকে ধর্ষণের শিকার খালা-ভাগ্নির পরিবারের সদস্যরা তাদের আত্মীয়-স্বজনদের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে। পরদিন বেলা ১১টার দিকে তাদের দেখা যায় কাঁদতে কাঁদতে ঘটনাস্থল থেকে আসছে। পরে তাদের মুখে সবকিছু শোনার পর সাতকানিয়া থানায় মামলা করা হয়। এরপর পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে আসামি মেজবাহ ও আলমগীরকে গ্রেপ্তার করে।

সাতকানিয়া থানার ওসি আবদুল জলিল জানান, খালা-ভাগ্নিকে চমেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিং সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে শনিবার সকালে আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এসএ/