বর্তমানে চমৎকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে: আইজিপি


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০৭:১৯ পূর্বাহ্ন, ১৫ই মার্চ ২০২৩


বর্তমানে চমৎকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে: আইজিপি
ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন। ছবি: সংগৃহীত

সকল বাহিনীর সমন্বয়ে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টিতে কাজ করছে পুলিশ। এর ফলে দেশে স্থিতিশীল ও চমৎকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।


মঙ্গলবার (১৪ মার্চ) পটুয়াখালী পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আইজিপি বলেন, ভবিষ্যতে দেশের অর্থনীতি ও জননিরাপত্তার স্বার্থে পটুয়াখালীসহ দেশের সব অঞ্চলের শান্তি-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য যা করা দরকার, তা পুলিশ করবে। 


পুলিশ সুপার মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত চৌধুরী, ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি আক্তারুজ্জামান, পটুয়াখালীর জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পটুয়াখালী জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী আসমা খাতুন প্রমুখ।