ভোলায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪২ পূর্বাহ্ন, ১৬ই মার্চ ২০২৩


ভোলায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত
শামসুর রহমান শুভ

ভোলায় সড়ক দুর্ঘটনায় শামসুর রহমান শুভ নামে এক সাংবাদিক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, তার বাড়ি  তজুমদ্দিন উপজেলায় এবং সে দৈনিক মাতৃজগত পত্রিকার তজুমদ্দিন উপজেলায় প্রতিনিধি এবং তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির সদস্য ছিল। 


ভোলায় নবজাতক সন্তান ও স্ত্রীকে হাসপাতালে রেখে রক্তদাতাকে বাড়িতে পৌছিয়ে দিয়ে পুনরায় হাসপাতালে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক শামসুর রহমান শুভর নিহত হয় বলে জানা গেছে । 


বুধবার (১৫ মার্চ) ভোরে ভোলা চরফ্যাশন সড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনার ঘটে। ভোলা সদর হাসপাতাল দায়িত্বের থাকা পুলিশ কর্মকর্তা (নায়েক) মো. মামুন এ ঘটনার সততা নিশ্চিত করেছেন। নিহত শামসুর রহমান শুভ তজুমদ্দিন উপজেলা সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাপড়ী গ্রামের বাসিন্দা।


নিহতের পিতা মোসলে উদ্দিন জানান, মঙ্গলবার রাতে ভোলার মেঘনা ডায়াগনস্টিক সেন্টারে শামসুর রহমান শুভ এর কন্যা সন্তানের জন্ম হয়। তখন তাঁর স্ত্রীর জন্য রক্ত প্রয়োজন হওয়ায় একজন রক্তদাতা কে হাসপাতালে নিয়ে আসেন। রক্ত দেওয়া শেষে রক্তদাতাকে বাড়িতে পৌছিয়ে দিতে যান তিনি। তাঁকে বাড়িতে দিয়ে হাসপাতালে উদ্দেশ্যে বাসস্ট্যান্ড পর্যন্ত আসলে হঠাৎ ভোলা থেকে চরফ্যাশনের দিকে ছেড়ে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক তাকে চাঁপা দেয়। 


পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল নিয়ে এলে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি পেশায় একজন সংবাদকর্মী ছিলেন। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির জানান, বাসস্ট্যান্ড এলাকায়ে একটি সড়ক দুর্ঘটনায় সংবাদ পেয়েছি। ঘটনা স্থানে পুলিশ পাঠিয়েছি।