চুয়াডাঙ্গায় রেললাইনের পাশ থেকে মুখবাধা রক্তাক্ত মরদেহ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় রেললাইনের পাশ থেকে মুখবাধা রক্তাক্ত মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা সদর উপজেলায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির (পুরুষ) মুখবাধা অবস্থায় রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। 

রোববার (১৩ ফেব্রুয়ারী) সকাল ১১ টার দিকে সদর উপজেলার মোমিনপুর ইউনিয়নের ট্যাংরামারি গ্রামের রেল সড়কের ১৪১ এর ৮ থেকে ১৪২ মাঝামাঝি পিলারের কাছে মরদেহটি উদ্ধার করা হয়।  অজ্ঞাত ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ এর মধ্যে। তার পরনে রয়েছে সাদা দিয়ে এস রঙের শার্ট এবং খয়েরি রঙের প্যান্ট। 

স্থানীয়রা বলেন, রোববার সকালে রেললাইনের পাশে লুঙ্গি দিয়ে মুখবাধা অবস্থায় একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে চুয়াডাঙ্গা রেলওয়ে ফাড়ি পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। স্থানীয়দের ধারনা, রাতে কোন সময় হত্যার পর ঘটনা ধামাচাপা দিতেই রেললাইনে ফেলে রেখেছে হত্যাকারীরা। কারণ ট্রেনে কেটে মৃত্যু হলে কোন সন্দেহ থাকবেনা। 

চুয়াডাঙ্গা রেলওয়ে ফাড়ি পুলিশের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জনবাণীকে বলেন, খবর পেয়ে অজ্ঞাত মরদেহটি উদ্ধার হয়েছে। লুঙ্গি দিয়ে মুখবাধা ছিল। একটি পা ভাঙ্গা হাত পাত কাটা রয়েছে। এছাড়াও মাথায় আঘাত আছে। পরিচয় সনাক্তের জন্য সিআইটি টিম কাজ করছে। আমাদের প্রাথমিকভাবে ধারণা এটা হত্যার ঘটনাও হতে পারে আবার ট্রেনের কেটে মৃত্যুও হতে পারে। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। 

এসএ/