শ্রীপুরে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন আইয়ুব হাসান ভূঁইয়া


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৬ পূর্বাহ্ন, ২০শে মার্চ ২০২৩


শ্রীপুরে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন আইয়ুব হাসান ভূঁইয়া
শ্রদ্ধা নিবেদন করছেন সংসদ সদস্য মো. ইকবাল হোসেন সবুজ এমপি

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন  জেলা আওয়ামীলীগের  সদস্য ও উপজেলা মাওনা ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আইয়ুব হাসান ভূইয়া । 


রবিবার (১৯ মার্চ) সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


এর আগে তাকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর ৩ আসনে  সংসদ সদস্য মোহাম্মদ  ইকবাল হোসেন সবুজ এমপি।জানাজার আগে স্মৃতিচারণ করে বক্তব্য দেন গাজীপুর ৩ আসনে সংসদ  সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ ।


জানাজায় অংশ নেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাফি মড়ল ও শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামছুল আলম প্রধান, পৌর মেয়র আলহাজ্ব আনিসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির হিমু  ,সাধারণ সম্পাদক এডভোকেট হারুন অর রশিদ ,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা ,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন ভূঁইয়া ,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল জলিল ,১নং মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন ,২নং গাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মাদবর ,প্রমুখ । তার জানায় নামাজে উপস্থিত ছিলেন বিভিন্ন আওয়ামী লীগ সহযোগী সংগঠন ও বিএনপি নেতৃত্বাধীন নেতা কর্মী। 


নামাজের পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য দেন বক্তারা। তারা বলেন আইয়ুব হাসান ভূইয়া  সদালাপী ও মিষ্টি হাসি মানুষ ছিলেন। তাকে কখনো রাগতে দেখিনি। কারও সঙ্গে কখনো মনোমালিন্য হলে হেসে সেটি সহজেই ঠিক করে নিতেন। তার এই অদ্ভুত একটা গুণ ছিল। তিনি তৃণমূল মানুষের সঙ্গে অত্যন্ত সহজেই মিশতে পারতেন। তার চলে যাওয়ার শূন্যতা আমাদের কষ্ট দিচ্ছে, আরও কষ্ট দেবে। তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো।’