নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে ইজিবাইক চালকের মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৮ পূর্বাহ্ন, ২০শে মার্চ ২০২৩


নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে ইজিবাইক চালকের মৃত্যু
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে মাদকাসক্ত কিশোরের ছুরিকাঘাতে শাহিন আলম (২২) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন।


শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে  ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত শাহিন কাশিপুর হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের  ছেলে। এ ঘটনায় আলহাম ও ওয়ালিদ নামে আরো দুজন আহত হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় আশরাফুল নামে এক কিশোরের শরীরে ধাক্কা লাগে। এ সময় আশরাফুল চরথাপ্পর দিয়ে শাহিনকে গালাগাল করেন। এতে শাহিন তার বাড়ির কাছে এসে আলহাম, ওয়ালিদসহ কয়েকজনের একটি দল নিয়ে আশরাফুলকে ধরতে তার বাড়ির কাছে যায়। আশরাফুলও দলবল দেখে ছুরি হাতে ধাওয়া করে। এক পর্যায়ে শাহিনের পেটে পর্যায় ক্রমে ৩/৪ টি ছুরিকাঘাত করে আশরাফুল। এ সময় তাদের উদ্ধার করতে গিয়ে ছুরির আঘাতে আলহাম ও ওয়ালিদ আহত হয়।


আহত ওয়ালিদ জানান, ছুরিকাঘাতে শাহিনের পেট থেকে নাড়ি ভুরি বাহিরে বের হয়ে যায়। তখন তাকে প্রথমে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের জনুরি বিভাগে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষনা করেন।


ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।