মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্য গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৪ পূর্বাহ্ন, ২০শে মার্চ ২০২৩


মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্য গ্রেফতার
জব্দকৃত মোটরসাইকেলসহ গ্রেফতারকৃতরা

গাজীপুরের  টঙ্গীতে মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৮ মার্চ) দিনভর গাজীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


এ সময় তাদের কাছে থাকা তিনটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন,পাবনা জেলার ঘর থানার দোলং গ্রামের মোনাফের ছেলে রাশেদুল ইসলাম রনি(২৩), গাজীপুরের পুবাইল থানার নৈবাড়ি লিছেরটেক এলাকার মৃত শাহজাহান মিয়ার ছেলে রকিবুল ইসলাম রকিব (২৮), গাজীপুরের শ্রীপুর থানার সোনাবর গ্রামের রুহুল আমিনের ছেলে হাসিবুল ইসলাম শামীম(২৭), গাজীপুরের কালীগঞ্জ থানার আলাল মিয়ার ছেলে সাকিল (২৩) ও মৌলভীবাজার জেলার আর গ্রামের রায়েন উদ্দিনের ছেলে জুয়েল উদ্দিন (২৫)।


রবিবার (১৯ মার্চ) দুপুর পৌনে দুইটার দিকে থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তথ্যটি নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আশরাফুল ইসলাম। 


সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার টঙ্গীর মরকুন এলাকায় চোরাই মোটরসাইকেল বেচাকেনার খবর পায় পুলিশ।পরে ওই এলাকায় অভিযান চালিয়ে রাশেদুল ইসলাম রনিকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে থানায় নিয়ে জিজ্ঞেসাবাদ শেষে তার দেয়া তথ্য মতে অন্যান্যদের গ্রেফতার করা হয়। গাজীপুরের টঙ্গীর বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতো এই চক্রটি।


সম্মেলনে আরো জানানো হয়,গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।এই চক্রের মূল হোতাসহ অন্যান্যদের গ্রেফতার চেষ্টা চলছে।