শ্রীনগরে প্রবাসীকে মারধর করার অভিযোগ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:২৭ পূর্বাহ্ন, ২৩শে মার্চ ২০২৩


শ্রীনগরে প্রবাসীকে মারধর করার অভিযোগ
মো. আমির হোসেন

শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. আমির হোসেন (৩৫) নামে সৌদি আরব প্রবাসীকে মারধর করে রক্তাত্ব জখম করা হয়েছে। উপজেলার ভাগ্যকুল এলাকার আল-আমিন বাজারের আপন স্টুডিও ও ফটোকপির দোকানী মো. আরিফের (৩২) বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। 


বুধবার (২২ মার্চ) বেলা ১১ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শ্রীনগর থানায় অভিযুক্ত আরিফসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেন। 


স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া এলাকার প্রবাসী আমির হোসেন প্রয়োজনীয় কাগজপত্র ফটোকপির জন্য আল-আমিন বাজারে আরিফের দোকানে যায়। এ সময় দোকানী আরিফ আমির হোসেনকে দেখে পিতা-মাতা ও তার ভাই আমজাকে উল্লেখ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। 


আমির হোসেন প্রতিবাদ করলে আরিফ দোকানে থাকা হকিস্ট্রিক দিয়ে তাকে মারধর করে। এ সময় আঘাতে আমির হোসেনের নাক রক্তাত্ব জখম হয়। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থল থেকে আহত আমির হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। 


আল-আমির বাজারের অন্যান্য দোকানীরা জানায়, তারা শুনেছেন আমির হোসেনের ভাই আমজাদের কাছে আরিফ কিছু টাকা পায়। সেই সূত্র ধরে প্রবাসী আমির হোসেনকে দেখে আরিফ ক্ষিপ্ত হয়ে গালমন্দ করতে থাকে। কথা কাটাকাটির এক পর্যায়ে আরিফ ওই প্রবাসীকে মারধর করে। 


আমির হোসেন বলেন, আমার ভাইয়ের কাছে আরিফ নামে ওই ব্যক্তি টাকা পয়সা পায় কিনা আমার জানা নেই। সে আমাকে দেখা মাত্রই মা-বাবাকে নিয়ে গালাগালি শুরু করে। তার পরেও আমি পাওনা টাকার বিষয়ে আমজাদের সঙ্গে আলাপ করবো বলেও আরিফের হাত থেকে রক্ষা পাইনি। সে আমাকে হকিস্ট্রিক দিয়ে এলোপাথারী পিটিয়ে রক্তাত্ব জখম করেছে। উপায় না পেয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করি। 


এ বিষয়ে জানতে অভিযুক্ত আরিফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে। এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 


আরএক্স/