গলাচিপায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৬ পূর্বাহ্ন, ২৭শে মার্চ ২০২৩


গলাচিপায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

গলাচিপায় উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। 


রবিবার (২৬ মার্চ) সকাল ৬ টায় উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সরকারি, বেসরকারি দপ্তরের প্রধান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগন উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পূস্পঅর্পক অর্পন করেন ও শহীদের রুহের মাগফেরাত কামনা করেন। 


পরে সকাল ৭ টায় উপজেলা পরিষদ চত্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পূস্প মাল্যদান প্রদান করেন। মাল্যদান শেষে সকাল ৮ টায় বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল মাঠ প্রাঙ্গণে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কুচকাওয়াজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজে অংশগ্রহণ করেন বাংলাদেশ পুলিশ গলাচিপা থানার চৌকস সদস্য বৃন্দ, আনসার ভিডিপি সদস্য, ফায়ার সার্ভিস সদস্য, ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীবৃন্দ। 


কুচকাওয়াজের শুরুতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা, শান্তির প্রতীক পায়রা উরিয়ে ও বেলুন উড়িয়ে শুভ সূচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. সাহিন। 


এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি হাজী মজিবুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফা টিটো, থানা অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা মৎস্য কর্মকর্তা জহিরুন্নবী,পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী সহ আরো অনেকে। এসময় অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মস্তোফা ও প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নুসরাত জাহান আনা। 


আরএক্স/