অর্থ আত্মসাত মামলায় অধ্যক্ষকে জিজ্ঞাসাবাদ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০০ পূর্বাহ্ন, ৩০শে মার্চ ২০২৩


অর্থ আত্মসাত মামলায় অধ্যক্ষকে জিজ্ঞাসাবাদ
অধ্যক্ষ মো. হুমায়ুন কবির মজুমদার

পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজের অর্থ আত্মসাত মামলায় এজাভুক্ত আসামী অধ্যক্ষ মো. হুমায়ুন কবির মজুমদারকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের পাবনার আঞ্চলিক কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গেছে।


বুধবার (২৯ মার্চ) সকাল ১০ টায় তাকে দুদক কার্যালয়ে তলব করা হয়। তাকে ১০ টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাবনা অঞ্চলের দুদকের সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্র ধর। 


পরে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. খায়রুল হকের সাথে রুদ্ধদার বৈঠকের পরে তিনি বেরিয়ে আসেন। তবে এই বিষয়ে গণমাধ্যম কর্মীদের কাছে কথা বলতে রাজি হয়নি উপ-পরিচালক।


তবে তিনি মৌখিকভাবে জানিয়েছেন যে, তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রাথমিক ভাবে প্রমানিত হয়েছে বলেই মামলা দায়ের হয়েছে। আর এই মামলার তদন্তের স্বার্থে আসামী পক্ষের বক্তব্য শ্রবণ ও গ্রহণ প্রসঙ্গে তাকে ডাকা হয়েছিলো। এই মামলার তদন্তকারী কর্মকর্তার সাথে মামলা সংক্রান্ত বিষয়ে তাকে জিজ্ঞাবাদ করা হয়েছে। আশা করছি খুব দ্রতই এই মামলার চার্জশিট প্রদান করা হবে। 


তবে দুদক কার্যলয় থেকে বের হওয়ার পরে অভিযুক্ত মামলার আসামী কলেজ অধ্যক্ষ মো. হুমায়ুন কবির মজুমদারকে মামলার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি কোন উত্তর না দিয়ে দ্রুত গাড়িতে উঠে দুদক কার্যালয় ত্যাগ করেন।