টঙ্গীতে ৬ ডাকাত গ্রেফতার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১৭ পূর্বাহ্ন, ২রা এপ্রিল ২০২৩


টঙ্গীতে ৬ ডাকাত গ্রেফতার
গ্রেফতার ৬ ডাকাত

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্রসহ ছয়জন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (৩১ মার্চ) রাতে টঙ্গীর নতুন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি ছোরা, একটি স্টীলের ফলা, দুইটি সুইচ গিয়ার ও একটি চাকু জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, নেত্রকোনা জেলার আটপাড়া থানার ইটাখলা চটপাড়া গ্রামের মতি মিয়ার ছেলে রাজিব (৩২), বগুড়া জেলার শাজাহানপুর থানার বড়পাথর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে সিজান আলী (২৪), টঙ্গীর দত্তপাড়া এলাকার মৃত খোকন হাওলাদারের ছেলে ইসরাফিল হাওলাদার (২১), টাঙ্গাইল জেলার নাগরপুর থানার চৌবাড়িয়া গ্রামের সোনা মিয়ার ছেলে আব্দুল আওয়াল (২০),ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার কালী আলী কান্দ গ্রামের আশিষের ছেলে রুদন(১৯) ও একই এলাকার রিপনের ছেলে উদয়(১৯)।


শনিবার (১ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশরাফুল ইসলাম।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, টঙ্গীর নতুন বাজার এলাকায় শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পায় পুলিশ। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে ছয়জন ডাকাত সদস্যতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয়।


বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতারকৃতরা দিনের বেলায় টঙ্গীর বিভিন্ন এলাকায় মাদক কারবার ও ছিনতাই করলেও রাতে ডাকাতি করে আসছিলো। শনিবার মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয় গ্রেফতারকৃতদের।