ভোলার ওয়েস্টার্ন পাড়ায় তুলার গোডাউনে ভয়াবহ আগুন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৩ পূর্বাহ্ন, ৫ই এপ্রিল ২০২৩


ভোলার ওয়েস্টার্ন পাড়ায় তুলার গোডাউনে ভয়াবহ আগুন
ওয়েস্টার্ন পাড়ায় তুলার গোডাউন পরিদর্শনে পুলিশ সুপার

ভোলা সদরের ওয়েস্টার্ন পাড়া এলাকায় ভয়াবহ আগুন লেগে পুড়ে যাওয়া তুলার গোডাউন ও পাঁচটি বসতঘর পরিদর্শন করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।


সোমবার (৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় একটি তুলার গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন গোডাউনের পাশে পাঁচটি বসত ঘরে ছড়িয়ে পড়ে।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে আগুনে গোডাউন ও পাঁচটি বসত ঘর পুড়ে যায়। এ সময় আগুনের ধোঁয়ায় অসুস্থ হয়ে শ্বাসকষ্টে ইব্রাহিম (৪৫) নামে স্থানীয় এক ব্যক্তির মৃত্যু হয়। আগুন নেভাতে জেলা পুলিশ, রেড ক্রিসেন্ট টিমসহ স্থানীয়রা অংশ নেয়।


মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে ঘটনাস্থান পরিদর্শনকালে পুলিশ সুপার মৃত ও ক্ষতিগ্রস্ত পরিবারকে শান্তনা দিয়ে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব রিপন চন্দ্র সরকার, ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মো. শাহিন ফকির সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।