দর্শনা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১০ পূর্বাহ্ন, ১১ই এপ্রিল ২০২৩


দর্শনা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন
মো. জাহিদুল ইসলাম - হানিফ মন্ডল - ইকরামুল হক পিপুল - আহসান হাবীব মামুন

দর্শনা প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৯ এপ্রিল) সন্ধায় প্রেসক্লাব ভবনে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয়।


সভায় নির্বাচিত কমিটি পর্যায়ক্রমে ২ বছর মেয়াদকালে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দায়িত্ব পালন করবে বলে জানা গেছে। প্রথম ১ বছর প্রেসক্লাবের সভাপতি দৈনিক পূর্বাঞ্চলের দামুড়হুদা প্রতিনিধি মো. জাহিদুল ইসলাম ও দৈনিক মাথাভাঙ্গার দর্শনা সহকারি ব্যুরো প্রধান হানিফ মন্ডল।


এছাড়া দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি মাই টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি ও দৈনিক যুগান্তর পত্রিকার দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ইকরামুল হক পিপুল এবং সাধারণ সম্পাদক দৈনিক জনবাণী ও দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার দর্শনা ব্যুরো প্রধান আহসান হাবীব মামুনকে নির্বাচিত করা হয়েছে।


পরবর্তীতে এ কমিটি দ্বিতীয় ১ বছর দর্শনা প্রেসক্লাবের সভাপতি মাই টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধ ও দৈনিক যুগান্তর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ইকরামুল হক পিপুল ও সাধারণ সম্পাদক দৈনিক জনবাণীর দামুড়হুদা প্রতিনিধি ও  মেহেরপুর প্রতিদিনের  দর্শনা  ব্যুরো প্রধান আহসান হাবীব মামুন এবং সাংবাদিক সমিতির সভাপতি দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি মো. জাহিদুল ইসলাম ও দৈনিক মাথাভাঙ্গা দর্শনা সহকারি ব্যুরো প্রধান হানিফ মন্ডল নির্বাচিত হয়েছে।


নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কমিটির সদস্য সচিব দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সদস্য প্রেসক্লাবের সাধারন সম্পাদক ওসমান আলী, এফএ আলমঙ্গীর ও চঞ্চল মেহমুদ দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি নামে  দুটি কমিটি আগামী ২ বছরের জন্য পূর্নাঙ্গ ১৩ সদস্য বিশিষ্ট উভয় কমিটি ঘোষণা করেন।


পূর্ণাঙ্গ কমিটি: প্রেস ক্লাবের সভাপতি হয়েছেন, জাহিদুল ইসলাম, সহ-সভাপতি কামরুজ্জামান যুদ্ধ, সাধারন সম্পাদক হানিফ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, তথ্য প্রযুক্তি সম্পাদক আবিদ হাসান রিফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ। কার্যনির্বাহী সদস্য-মনিরুজ্জামান ধীরু, আওয়াল হোসেন চঞ্চল মেহমুদ। সাংবাদিক সমিতির সভাপতি ইকরামুল হক পিপুল,  সহ-সভাপতি মাহমুদ হাসান রনি, সাধারন সম্পাদক আহসান হাবিব মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাব্বির আলিম, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামান তারিক, কার্যনির্বাহী সদস্য- ওসমান আলী, এফএ আলমগীর, ফরহাদ হোসেন। উল্লেখ্য গত ৭ এপ্রিল শুক্রবার দর্শনা প্রেসক্লাবে আয়োজিত দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি নামে দুটি সংগঠনের কমিটি গঠনের লক্ষে গঠিত কমিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক হানিফ মন্ডলের স্থলে ভূলবসত বিভিন্ন পত্রপত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে দর্শনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি কামরুজ্জামানের নাম প্রকাশ হয়। যা পরবর্তীতে এক জরুরী সভায় সংশোধনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।