রাজাপুরে সাবেক ইউপি সদস্যসহ দুজনকে কুপিয়ে হত্যা, আটক ৪


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ পূর্বাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৩


রাজাপুরে সাবেক ইউপি সদস্যসহ দুজনকে কুপিয়ে হত্যা, আটক ৪
ছবি: জনবাণী

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নে আব্দুর রব হাওলাদার এবং বেলায়েত হোসেন নামের দুজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। হামলার পর ঘটনাস্থলেই তারা প্রাণ হারায়। নিহতরা দুজন একে অপরের সম্পর্কে চাচা-ভাতিজা। 


সোমবার (২৪ এপ্রিল) রাত ৮টার দিকে শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে।


হত্যাকান্ডের তথ্য নিশ্চিত করে পুলিশ জানিয়েছেন, খুন হওয়া ৬২ বছর বয়সী আব্দুর রব হাওলাদার শুক্তাগড় ইউনিয়নের জগইরহাট গ্রামের মৃত মফেজ উদ্দিন হাওলাদারের ছেলে। তিনি শুক্তাগড় ইউনিয়ন পরিষদের ছয় নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। নিহত অপরজনের নাম মো. বেলায়েত হোসেন। তিনি রব হাওলাদারের ভাতিজা। ৫৬ বছর বয়সী বেলায়েতর বাবার নাম মকবুল হোসেন হাওলাদার। তিনি রাজধানীর মিরপুর-১০ নম্বর সেক্টর এলাকায় একটি পোষাক কারখানায় চাকুরি করেন। গেলো সপ্তাহে ঈদ করতে ছুটিতে বাড়ি এসেছেন।


ঘটনার পর মোল্লারহাট নামক এলাকা থেকে সন্দেহ ভাজন ১৯ বছর বয়সী আসাদ নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। 


পুলিশ জানায়, আসাদের বাড়ি খুলনার দৌললতপুর রেলগেট এলাকায়। তার বাবার নাম ইমন হোসেন হাওলাদার। এছাড়া খুনের ঘটনাস্থল জগইরহাট এলাকার মৃত দলিল উদ্দিনের ছেলে শাহজাহান, আব্দুস সত্তার এর ছেলে মিজান এবং মো. খাদেম হোসেন'র এর ছেলে সজল হোসেনকে রাতেই জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।


এব্যাপারে ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ডাবল মার্ডার হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে কিছু নাম পেয়েছি। চাচা-ভাতিজা দুজন খুনের ঘটনায় গ্রেফতারকৃত ৪ জনের ৩ জনেই খুনের সাথে সরাসরি জড়িতে মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ খুনের ঘটনার সাথে জড়িত কেহই ছাড় পাবে না, সকলকে দ্রুতই আইনের আওতায় আনা হবে।