বাউফলে শশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৫২ পূর্বাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৩


বাউফলে শশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ফাইল ছবি

পটুয়াখালীর বাউফলে মো. অলিউল্লাহ (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ শশুরবাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।


মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল‌ নয়টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের নিমদী তাঁতেরকাঠি আ. আলী মোল্লা বাড়ি এ ঘটনা ঘটে। ওই যুবককে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। 


মৃত অলিউল্লাহ উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ বিলবিলাস গ্রামের গোঞ্জর আলী হাওলাদার বাড়ির মোঃ কালাম হাওলাদারের ছেলে। অলিউল্লাহর তামিম নামের তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে।


মৃত অলিউল্লাহর চাচা আনোয়ার হাওলাদার বলেন, অলিউল্লাহ বিএ পাশ করে একটি কোম্পানিতে চাকরি করে আসছিলো, কিছু দিন আগে চাকরি ছেড়ে দিয়ে বাড়ি এসে দিনমজুরের কাজ করতো। এরপর কাজের সন্ধানে মা বাবার সাথে চলে যান ঢকায়। ঈদের আগের দিন শশুরবাড়ি বেড়াতে যান অলিউল্লাহ, আজ সকাল সাড়ে আটটার দিকে মেয়ের স্বজনেরা আমাদের মোবাইল ফোনে বিষয়টি জানান এবং সাথে সাথে আমরা অলিউল্লাহর শশুরবাড়ি গিয়ে গামছা দিয়ে সিলিংফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে পুলিশকে খবর দেই, তারা এসে অলিউল্লাহর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


এ ব্যাপারে মৃত অলিউল্লাহর শশুর ইসমাইল মোল্লা ও শাশুরি শাহিদা বেগম বলেন, আমরা জামাইসহ সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি এর পর কি হয়েছে আমরা কিছুই জানিনা। সাকালে ঘুম থেকে উঠে জামাইয়ের ঝুলন্ত লাশ দেখতে পাই। 


বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিচুল হক বলেন, মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।