রাজাপুরে চাচা-ভাতিজা হত্যা, আটক ৪


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০১ পূর্বাহ্ন, ২৬শে এপ্রিল ২০২৩


রাজাপুরে চাচা-ভাতিজা হত্যা, আটক ৪
ছবি: দৈনিক জনবাণী

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েতকে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। এ ঘটনায় নিহত সাবেক ইউপি সদস্য রব হাওলাদারের ছেলে মো. লিয়াকত হাওলাদার বাদী হয়ে মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে ১৫ জনের নামসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা দায়ের করেছেন। 


মামলা সূত্রে জানা যায়, সোমবার (২৪ এপ্রিল) রাত আনুমানিক ০৭ টা ৫০ মিনিট এর সময় ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রব হাওলাদার ও তার ভাতিজা বেলায়েত হোসেন জগাইরহাট বাজার থেকে বাড়ীর উদ্দেশ্যে রওনা হলে মো. কবিরের বসতঘরের সামনে পথ রোধ করে তাদেরকে কুপিয়ে হত্যা করে দুবৃত্তরা। নিহত আব্দুর রব ওই এলাকার মৃত মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে এবং বেলায়েত হোসেন ওই এলাকার মৃত মকবুল হোসেন হাওলাদারের ছেলে। এ ঘটনায় পুলিশ আসাদ, মিজান, সজল ও শাহজাহান নামের চারজনকে আটক করেছে।


রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)পুলক চন্দ্র রায় জানান, হত্যাকান্ডের ঘটনায় ১৫ জনের নাম সহ অজ্ঞাতনামা ৫/৬ বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।


ঝালকাঠি পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানায়, আধিপাত্য বিস্তার ও জমি সংত্রুান্ত বিরোধের জেরে এ হত্যা কান্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।