সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ একই পরিবারের ১১ জনের মৃত্যু


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ০১:৩১ পূর্বাহ্ন, ৫ই মে ২০২৩


সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ একই পরিবারের ১১ জনের মৃত্যু
ছবি: জনবাণী

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে গাড়ির মুখোমুখি সংর্ঘষে ২ শিশুসহ একই পরিবারের ১১ জনের মৃত্যুর চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে। 


জানা যায়, বুধবার রাতে ভয়াবহ এই সড়ক দুর্ঘটনাটি সংগঠিত হয়েছে ভারতের ছত্তীশগড়ের বালোদ জেলায়। 


পুলিশ সূত্রে জানা, ধাক্কা এতটাই জোরে হয়েছিল যে, গাড়িটি দুমড়েমুচড়ে যায়। আর ভিতরে আটকে পড়েন যাত্রীরা। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়। আরও ১জন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। 


মৃতরা হলেন, কেশব সাহু (৩৪), ডোমেশ ধ্রুব (১৯), সন্ধ‍্যা সাহু (২৪), রমা সাহু (২০), শৈলেন্দ্র সাহু (২২), লক্ষী সাহু (৪৫), ধর্মরাজ সাহু (৫৫), উষা সাহু(৫২), যোগাংশ সাহু(৩) এবং দেড় বছরের ইশান সাহু। মৃতরা সবাই ধামতারি জেলার সোরাম- ভাতগাঁও গ্রামের।


এসইউভি নিয়ে কাঁকের জেলার মার্কাতোলা গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল পরিবারটি। বুধবার রাতে ৩০ নম্বর জাতীয় সড়কে পুরুর থানা এলাকার জাগতারা গ্রামের কাছে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। 


প্রত‍্যক্ষদর্শীরা জানান, জাতীয় সড়ক হওয়ায় এমনিতেই গাড়ি দুরন্ত গতিতে ছোটে। হঠাৎই বিকট এক শব্দ পেয়ে ফিরে তাকাতেই দেখেন, ট্রাকের সঙ্গে সাদা রঙের একটি এসইউভির মুখোমুখি ধাক্কা লেগেছে। তারপরই চিৎকার শুনতে পেয়ে ছিলেন। তারপরই সব চুপ। কাছে গিয়ে দেখেন, এসইউভি দুমড়েমুচড়ে ট্রাকের নীচে আটকে রয়েছে। ভিতরে সব নিথর হয়ে পড়ে রয়েছে। রক্তে ভেসে যাচ্ছিল। সঙ্গে সঙ্গে লোকজন নিয়ে উদ্ধারের চেষ্টা করা হয়। 


কিন্তু গাড়িটি এমনভাবে চেপ্টে গিয়েছিল যে কাউকে বার করে আনা সম্ভব ছিল না। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে। তারপর গ‍্যাসকাটার দিয়ে গাড়ি কেটে দেহগুলি উদ্ধার করা হয়। তবে ট্রাক চালকের কোনও সন্ধান মেলেনি। এনিয়ে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।