গ্রেফতার হয়নি হত্যা মামলার আসামি, নিরাপত্তাহীনতায় ভুক্তভোগী পরিবার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২৫ অপরাহ্ন, ৭ই মে ২০২৩


গ্রেফতার হয়নি হত্যা মামলার আসামি, নিরাপত্তাহীনতায় ভুক্তভোগী পরিবার
সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরের রামগতির চরআফজল গ্রামে কৃষক সেকান্দর আলী হত্যার ৯দিনেও কোনো আসামী গ্রেফতার না হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সংবাদ সম্মেলনে আসামীদের গ্রেফতার ও নিজেদের  নিরাপত্তার দাবি জানালেন ভুক্তভোগী পরিবার। 


জানাযায়, ক্ষেতের সয়াবিন কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ আপন ভাতিজাদের হাতে সেকান্দর আলী গত ২৯ এপ্রিল শনিবার সন্ধ্যায় নিজবাড়ী (মৌষের বাড়ী)’র দরজায় নিহত হন। ঘটনার পর ওই দিন রাতে নিহতের মেয়ের জামাই মোসলে উদ্দিন নিজে বাদী হয়ে রামগতি থানায় মামলা দায়ের করেন।


মামলা দায়েরের ৯দিন পার হয়ে গেলেও কোনো আসামী এ পর্যন্ত গ্রেফতার হয়নি। এজহারভুক্ত আসামীদের রয়েছে আব্দুর সহিদের পুত্র খোকন, হারুন ও রিপন এবং অজ্ঞাত আরো ৭-৮জন। উপরন্তু মামলা করায় নিহতের পরিবারের ওপর বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে। 


পিতার মৃত্যুর পর ওমান ফেরত দুই ছেলেসহ পরিবারটি নিরাপত্তাহীনতায় ভোগছে। সুদূর চরাঞ্চল নিজবাড়ী প্রাঙ্গনে শনিবার (৬ মে) বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দ্রুত আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছেন নিহতের পরিবার। 


এ সময় উপস্থিত ছিলেন, বাদী মেয়ের জামাই মোসলেউদ্দিন, নিহতের স্ত্রী বিবি সকিনা বেগম, ছেলে মো. বাবলু, নোমান ইউছুফ, মেয়ে দিনারা বেগম, মিনারা বেগম, রাণী বেগম, রিনা বেগমসহ অন্যান্য স্বজনরা। 


এ ব্যাপারে রামগতি থানার ওসি মো. আলগমীর হোসেন বলেন, আসামীদের ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। খুব শীঘ্রই বিশেষ প্রযুক্তি ব্যবহার করে তাদের আইনের আওতায় আনা হবে।


আরএক্স/