কুষ্টিয়ায় পল্লী চিকিৎসক ও ফার্মাসিস্ট সম্মেলন অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:০৬ পূর্বাহ্ন, ৮ই মে ২০২৩


কুষ্টিয়ায় পল্লী চিকিৎসক ও ফার্মাসিস্ট সম্মেলন অনুষ্ঠিত
কুষ্টিয়ায় পল্লী চিকিৎসক ও ফার্মাসিস্ট সম্মেলন অনুষ্ঠিত

শতাধিক পল্লী চিকিৎসক ও ফার্মাসিস্টদের অংশ গ্রহণে কুষ্টিয়া জেলার পল্লী চিকিৎসক এবং ফার্মাসিস্টদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ মে) কবুরহাটে মেডিল্যাব ডায়গনস্টিক সেন্টারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 


কুষ্টিয়ার পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডা. উৎপল পালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও কুষ্টিয়া নাগরিক কমিটির সদস্য এম. এ. খালেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নেরসহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব ও কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, বটতৈল ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু ফকির, আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা বার ইউনিটের সিনিয়র সদস্য অ্যাড. এনামুল হক।


প্রধান আলোচকের বক্তব্য রাখেন পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক আজম সিদ্দিকী। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক সৌরভ হোসেন, আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের সদস্য সচিব অ্যাডভোকেট মো. মুহাইমিনুর রহমান পলল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মেডিল্যাব ডায়গনস্টিক সেন্টারের প্রতিষ্ঠাতা ও কুষ্টিয়া মেডিক্যাল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ডা. চঞ্চল মাহমুদ।


অনুষ্ঠানে কুষ্টিয়ার প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্যসেবা ও সচেতনামূলক কার্যক্রমে পেশাদারিত্ব এবং মানবিকতার বিষয়টিতে গুরুত্ব আরোপ বিষয়ে আলোচনা করা হয়। সেবার মান উন্নয়নে সার্বিক সমন্বয় ও তত্ত্বাবধানে নিয়মিত মনিটরিং এর বিষয়টিতে আলোকপাত করেন উপস্থিত সুধীজন।


জেবি/এসবি