মেহেরপুর সড়ক দুর্ঘটনায় পশু ডাক্তার নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৪ অপরাহ্ন, ১১ই মে ২০২৩


মেহেরপুর সড়ক দুর্ঘটনায় পশু ডাক্তার নিহত
স্থানীয় জনতা রয়েল পরিবহনের গাড়িটি আটকে রেখেছে

সড়ক দুর্ঘটনায় শামীম রেজা (৩৫) নামের এক পশু চিকিৎসকের মৃত্যু।  


বৃহস্পতিবার (১১ মে) সকালের দিকে মেহেরপুর সদর উপজেলার চাঁদপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত শামীম রেজা মেহেরপুর সদর উপজেলার বাড়াদী ইউনিয়নের সিংহাটি গ্রামের শাজাহান আলীর ছেলে।


জানা গেছে নিহত শামীম সড়ক দুর্ঘটনায় শামীম রেজা (৩৫) নামের এক পশু চিকিৎসকের মৃত্যু । বৃহস্পতিবার সকালের দিকে মেহেরপুর সদর উপজেলার চাঁদপুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত শামীম রেজা মেহেরপুর সদর উপজেলার বাড়াদী ইউনিয়নের সিংহাটি গ্রামের শাজাহান আলীর ছেলে। শামীমের একটি সন্তান রয়েছে।


জানা গেছে নিহত শামীম রেজা ঘটনার সময় মোটরসাইকেল যোগে বাড়ি থেকে মেহেরপুর প্রাণিসম্পদ অধিদপ্তর অফিসে আসার সময় চাঁদপুর সড়ক থেকে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কের উঠছিলেন। 


এ সময় মেহেরপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া রয়েল পরিবহনের একটি গাড়ি শামীম রেজার মোটরসাইলকে  ধাক্কা মারে। শামীম রেজা রাস্তার পাশে ছিটকে পড়েন এবং মোটরসাইকেলটি গাড়ির চাকার তলে পড়ে।


এ সময় স্থানীয়রা শামীম রেজাকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।


স্থানীয় জনতা রয়েল পরিবহনের গাড়িটি আটক করলেও চালক পালিয়ে গেছেন। মেহেরপুর সদর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, শামীম রেজা মোটরসাইকেল নিয়ে প্রধান সড়কে ওঠার পরপরই দ্রুতগামী রয়েল পরিবহনের গাড়িটি তাকে ধাক্কা দেয়। 


আরএক্স/